Connect with us

ক্রিকেট

টানা ৩ ম্যাচ জিততে মাশরাফিদের টার্গেট ১৫০

মাঝখানে একদিন বিরতি দিয়ে মাঠে গড়িয়েছে বিপিএল। দিনের প্রথম ম্যাচে মাশরাফি বিন মর্তুজার সিলেটের প্রতিপক্ষ ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টসে হের আগে ব্যট করে সিলেটকে ১৫০ রানের লক্ষ্য দিয়েছে কুমিল্লা।

টানা ৩ ম্যাচ জিততে মাশরাফিদের টার্গেট ১৫০

টানা ৩ ম্যাচ জিততে মাশরাফিদের টার্গেট ১৫০। ছবিঃ সংগৃহীত

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি নতুন দল সিলেট স্ট্রাইকার্স আর বর্তমান চ্যাম্পিয়ান কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন সিলেট অধিনায়ক মাশরাফি।

এদিকে আগে ব্যাট করতে নেমে লিটন দাস, ইমরুল কায়েসের মতো তারকা ব্যাটাররা রান পাননি। ফলে পাওয়ার প্লের মধ্যেই ৪৬ রানে ৩ উইকেট হারিয়ে বসে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সেখান থেকে দলকে টেনে তোলার দায়িত্ব নেন দাউদ মালান এবং জাকের আলি।

মালান ৩৯ বলে ৩৭ করে ফিরে গেলেও উইকেটরক্ষক জাকেরের হার না মানা হাফসেঞ্চুরি ইনিংসে ভর করে শেষ পর্যন্ত ৬ উইকেটে ১৪৯ রানের লড়াকু পুঁজি পেয়েছে কুমিল্লা।

আরও পড়ুনঃ টি-টেনে দূর্নীতির অভিযোগ, উড়িয়ে দিলো কতৃপক্ষ

অন্যদিকে টানা দুই ম্যাচ জিতে বেশ ফুরফুরা মেজাজেই মাঠে নেমেছিল সিলেট স্ট্রাইকার্স। এরপর খেলাতেও সেই ধার অভ্যাহত রাখতে সক্ষম হয় দলটির বোলাররা। ইনিংস শেষ তাদের লক্ষ্য ১৫০, আর এই রান করতে পারলেই টানা ৩ ম্যাচ জয় পাবে বিপিএলের নবাগত এই দলটি।

More in ক্রিকেট

Exit mobile version