Connect with us

ক্রিকেট

তামিমকে বাদ দিয়েই বিশ্বকাপ দল ঘোষণা!

আনফিট তামিম ইকবালকে বিশ্বকাপে চান না অধিনায়ক সাকিব ও কোচ হাথুরুসিংহে। অবশেষে সেটাই সত্যি হতে চলেছে। অবসর ভেঙে নাটকীয়ভাবে প্রত্যাবর্তন করা দেশসেরা ওপেনারকে ছাড়াই টাইগার স্কোয়াড গড়া হয়েছে।
তামিমকে বাদ দিয়েই বিশ্বকাপ দল ঘোষণা!

তামিমকে বাদ দিয়েই বিশ্বকাপ দল ঘোষণা! ফটোঃ সংগৃহীত

 

তামিমের বিশ্বকাপ দলে না থাকা নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, ‘তামিম ইকবালের অনেক দিন ধরেই ইনজুরি শঙ্কা। আপনারাও জানেন, ও ইনজুরি নিয়ে লড়াই করছিল। নিউজিল্যান্ড সিরিজের আগে ফিটনেস ফিরে পেয়েছে। প্রথম ম্যাচ খেলার পর একটা অভিযোগ এসেছে। ওর ফিটনেসের কথা চিন্তা করে, ইনজুরির যে উদ্বেগ আছে সেটা মাথায় নিয়েই ওকে বিশ্বকাপ স্কোয়াডে রাখা হয়নি।’
এর আগে, সাকিব আল হাসান ও তামিম ইকবালের দ্বন্দ্ব মেটাতে বিসিবিতে যান টাইগারদের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে বসেন তিনি। সঙ্গে ছিলেন নির্বাচকরাও।
জানা যায়, দুপুর ২টার দিকে বিসিবিতে প্রবেশ করেন মাশরাফি। এর কিছুক্ষণ পর বিসিবিতে আসেন নাজমুল হাসান পাপন। বিসিবিতে প্রবেশ করে মাশরাফিকে দুই নির্বাচক আব্দুর রাজ্জাক ও হাবিবুল বাশার সুমনের সঙ্গে কথা বলতে দেখা যায়। ধারণা করা হচ্ছে, সাকিব তামিম ইস্যুতেই হাজির হয়েছেন মাশরাফি।
Advertisement

More in ক্রিকেট