Connect with us

ফ্র্যাঞ্চাইজি লীগ

বিপিএলে লজ্জার রেকর্ডের সামনে দাঁড়িয়ে সিলেট

টি-টোয়েন্টি ক্রিকেট মানেই রানের বন্যা। ব্যাটারদের চার ছক্কার ঝড়ে স্কোরবোর্ডে বয় সেই বন্যা। কিন্তু আজ (২৭ জানুয়ারি) সিলেট স্ট্রাইকার্স বনাম রংপুর রাইডার্সের মধ্যকার খেলায় দেখা যাচ্ছে একদমই বিপরীত কিছু। এখানে রান নয়, বরং বইছে উইকেটে বন্যা।

বিপিএলে লজ্জার রেকর্ডে সামনে দাঁড়িয়ে সিলেট

বিপিএলে লজ্জার রেকর্ডে সামনে দাঁড়িয়ে সিলেট

ঘরের মাঠে টস হেরে আগে ব্যাট করতে নেমে মাত্র ১৮ রানে ৭ উইকেট হারিয়ে বসে আছে পয়েন্ট টেবিলে এক নম্বরে থাকা দল সিলেট।

রংপুরের দুই বোলার মেহেদী হাসান এবং আজমতুল্লাহ ওমরজায়ের বোলিং তোপের সামনে মুখ থুবড়ে পড়েছে সিলেটের স্ট্রং ব্যাটিং লাইনাপ। ওপেনার টম মরিস ফিরেছেন ২ রানে, তারপরই ফিরেছে আরেক ওপেনার নাজমুল শান্ত (৯)।

এরপরের তিন ব্যাটার তৌহীদ হৃদয়, জাকির হোসেন এবং মুশফিকুর রহিম… তিজনই মেরেছে গোল্ডেন ডাক। এরপর থিসারা পেরেরা ফিরেছে ৩ রানে এবং সর্বশেষ ১ রান করে আউট হলেন ইমাদ ওয়াসিম।

আরও পড়ুনঃ শূন্য রানেই দেশে ফিরলেন ঢাকার রবিন দাস

মেহেদী ৪ ওভার বল করে মাত্র ১২ রান দিয়ে শিকার করেছেন ২ উইকেট। অন্যদিকে ওমরজাই ৩ ওভার বল করে ১ মেডেনে দিয়েছেন মাত্র ৩ রান আর পকেটে উইকেট ভরেছেন ৩টি। বাকি হারিস রাউফ আর হাসান মাহমুদ নিয়েছে এক উইকেট করে।

সব মিলিয়ে নিজেদের মাঠে প্রথমবারের মতো খেলতে নেমে হয়তো বড় ধরণের লজ্জার সামনে পড়তে যাচ্ছে সিলেট। কারণ, আজ তারা যদি ৪৪ রানের নিচে অলআউট হয় তাহলে বিপিএলের ইতিহাসে সবচেয়ে কম রানে আউট হওয়ার লজ্জার রেকর্ড সিলেট স্ট্রাইকার্সের নামেই লেখা হয়ে যাবে।

More in ফ্র্যাঞ্চাইজি লীগ

Exit mobile version