Connect with us

ফ্র্যাঞ্চাইজি লীগ

শেষ পর্যন্ত লড়েও খুলনাকে জেতাতে পারলেন না ইয়াসির

অধিনায়ক ইয়াসির আলী রাব্বির ব্যাটে জয়ের দ্বারপ্রান্তে চলে গিয়েও শেষ মূহুর্তে তরী ডুবলো খুলনা টাইগার্সের। আজ (২৮ জানুয়ারি) দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে ৪ রানে হারেছে খুলনা।

শেষ পর্যন্ত লড়েও খুলনাকে জেতাতে পারলেন না ইয়াসির

শেষ পর্যন্ত লড়েও খুলনাকে জেতাতে পারলেন না ইয়াসির। ছবিঃ সংগৃহীত

শেষ ওভারে জয়ের জন্য খুলনার প্রয়োজন ছিল ১৭ রান। এরপর এক সিঙ্গেল আর ২ চারে শেষ দুই বলে জয়ের জন্য ৮ রানের সমীকরণের সামনে পড়ে দলটি। পঞ্চম বলে দুই রান নিয়ে শেষ বল পর্যন্ত জয়ের আশা বাঁচিয়ে রেখেছিলেন রাব্বি। কিন্তু শেষ বলে ছক্কা মেরে দলকে জয় তুলে দিতে ব্যর্থ ন খুলনার অধিনায়ক। ইনিংস শেষে ৩০ রানে অপরাজিত ছিলেন ইয়াসির।

এর আগে কুমিল্লার দেয়া ১৬৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি খুলনার। ইনিংসের তৃতীয় ওভারে নাসিম শাহর লেগ বিফোর উইকেটের ফাঁদে পড়ে সাজঘরে ফেরে তামিম ইকবাল।

এরপর দলের হাল ধরে অ্যান্ড্রু বালবির্নি। তবে ব্যক্তিগত ৩৮ রানের মাথায় রজওয়ানের অসাধারণ থ্রো’তে রান আউট হয়ে ফিরতে হয় ডানহাতি এই ব্যাটারকে।

আরও পড়ুনঃ খুলনাকে ১৬৬ রানের টার্গেট দিয়েছে কুমিল্লা

এরপর দ্রুত রান তুলতে গিয়ে আউট হয়েছেন মাহমুদুল হাসান জয়। মোসাদ্দেক হোসেন সৈকতের বলে আউট হওয়ার আগে করেছেন ১৩ বলে ২৬ রান। ক্রিজে আসা নতুন ব্যাটার আজম খান আজ ১ রানের বেশি করতে পারেননি।

এরপর নামেন মোহাম্মদ সাইফুদ্দিন। কিন্তু ইয়াসির রাব্বির আগে ব্যাটিংয়ে সুযোগ পেলেও সেটা কাজে লাগাতে পারেননি, ১০ বলে ৮ রান করে আউট হয়েছেন মুস্তাফিজের বলে। এরপর উনিশতম ওভারের প্রথম বলেই ৩১ বলে ৩৩ রান করা শাই হোপকে বোল্ড করেন নাসিম।

Advertisement

More in ফ্র্যাঞ্চাইজি লীগ